Wellcome to National Portal
  • pil
  • ABL
  • banner_bbfl
  • LDbanner
  • ntl
  • 2023-04-27-04-25-a9ee5cb758dcda783028280ede160acb
  • 2024-10-10-15-43-e3f948817973356a5811761925568c41
  • 2023-04-28-05-26-32534b584aec42f989e31c6b0f8b7574
বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল কর্পোরেশন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১৭ জুলাই ২০১৯

অভিযোগ প্রতিকার নীতিমালা ও নির্দেশিকা

ক্রমিক নং বিষয়
অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা, ২০১৫(পরিমার্জিত ২০১৮)
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির সংক্রান্ত কার্যক্রম গ্রহণ।
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক সহজসাধ্য কৌশল নিরুপন ও ভবিষ্যত করণীয় পর্যালোচনা।
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক ফোকাল পয়েন্ট নির্ধারণ।